কালনার বুকে এক ইতিহাস রচনা করলেন ডি এম স্যার এবং এসডিও স্যার

কালনার বুকে এক ইতিহাস রচনা করলেন ডি এম স্যার এবং এসডিও স্যার

গতকাল অর্থাৎ 12 ই ডিসেম্বর 2020,

শ্রদ্ধেয় ডি এম স্যার, এসডিও স্যার, (কালনা সাব ডিভিশনাল অফিসার) বিডিও ম্যাডাম (কালনা -১) বিডিও স্যার (কালনা- ২ ) জাহাঙ্গীর স্যার, বিকাশ স্যার, তাপস বাবু, দেবাংশু সেন( BOI ব্যাঙ্ক ম্যানেজার) অনেক বিশিষ্ট ব্যক্তি এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, কালনা কলেজে রিপোর্টারদের উপস্থিতি লক্ষণীয় ছিল।

কারণটা একটু খুলে বলি_ জন্ম অন্ধ তিন ভাই_ সুশীল, সবুজ, সুমন ,এবং তাহাদের ভাগ্নে কৃষ্ণকে নিয়ে কালনার বুকে এক ইতিহাস রচনা করলেন ডি এম স্যার এবং এসডিও স্যার।

বিভিন্ন উদ্দেশ্য ছিল , তার মধ্যে মুখ্য উদ্দেশ্য হল_ একটি অন্ধ ছেলে তার নাম সুমন বৈদ্য। তার বি এড ক্লাসের পড়াশোনার জন্য এসডিও স্যারের উদ্যোগে এবং BOI এর ব্যাঙ্ক ম্যানেজার সহযোগিতায় এডুকেশন লোন পেপার সুমন বৈদ্য হাতে তুলে দিলেন, আমাদের সবার প্রিয় পূর্ব বর্ধমানের ডি এম স্যার।

এই অন্ধ পরিবারের প্রতি এসডিও স্যারের যে সৎদ্ভাবনা গড়ে উঠেছে এবং সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তাহা খুব উল্লেখযোগ্য ঘটনা কালনার বুকে। এর আগেও এমন সহযোগিতা ওই পরিবারকে কেউ দেয়নি। তাছাড়া সুমন বৈদ্যদের ছোট্ট বেলা থেকে কম্পিউটার কেনার ইচ্ছা ছিল। সে ইচ্ছাও পূরণ হয়েছে।

অদ্ভুত ব্যাপার_সুমন খুব সহজেই সাধারণ মানুষের মতই কম্পিউটার অপারেটিং করতে। আমি ব্যক্তিগতভাবে লকডাউন এর সময় থেকে তাদের পরিবারের যতটুকু করতে পেরেছি, সেটি আমার উপাসনা বললেই ভাল হয়।

সাহায্য তো ঈশ্বর করেন? আমি শুধু এই পরিবারের পাশে, সাথে থেকে পরিবারটি সমৃদ্ধি হয়ে উঠুক এই প্রার্থনা ঈশ্বরের কাছে করি ।

জয় হিন্দ !